গলাচিপায় বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিলেন – মোঃ ফয়সাল বাদশা

প্রকাশিত : ১৫ মে ২০২০

সঞ্জিব দাস, পটুয়াখালী প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রীর আহŸানে সাড়া দিয়ে সরকারের পাশাপাশি পটুয়াখালীর গলাচিপায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়সাল বাদশা। বৃহস্পতিবার বার সকাল ১০টায় চিকনিকান্দি ইউনিয়নের সূতাবাড়িয়া থেকে শুরু করে প্রতিটি ওয়ার্ড ও গ্রামের ২শ’ হত দরিদ্র ব্যক্তির বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিড়া, ১ কেজি ভুট্টা ও একটি করে হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়। বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়সাল বাদশা বলেন, আমার বাবা মরহুম আবদুল রহমান হাওলাদার ছিলেন একজন সমাজসেবক এবং চিকনিকান্দি ইউনিয়নের সূতাবাড়িয়া গ্রামের কৃতি সন্তান। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস উপলক্ষ্যে ইউনিয়নের অসহায় হত দরিদ্র মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আমি মানবিক এবং নারীর টানে ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছি।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার হত দরিদ্র পরিবারের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এভাবে পর্যায়ক্রমে শত শত হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দেব। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।’ আমার এ ত্রাণ সামগ্রী অব্যহত থাকবে। এ সময় তিনি গলাচিপা উপজেলাবাসী ও চিকনিকান্দি ইউনিয়নবাসীকে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহŸান জানান।

 

আপনার মতামত লিখুন :