দৃষ্টি প্রতিবন্ধী ও বধিররা এখন জাতীয় সম্পদ- কাউন্সিলর খোরশেদ

প্রকাশিত : ১৪ মে ২০২০

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নাসিক কাউন্সিল মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন মানব সেবার মতো মহৎ ও ভাল কাজ দুনিয়াতে কমই আছে। তাই জাতীয় মহামারীতে সবাইকে দলমত নির্বিশেষে এগিয়ে আসতে হবে। দৃষ্টি প্রতিবন্ধী ও বধিরদের এক সময় বোঝা মনে করা হতো। এখন তারা বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এখন তারা জাতীয় সম্পদে পরিনত হয়েছে।

জাতীয় বধির সংস্থা নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক দৃষ্টি প্রতিবন্ধী ও বধিরদের মাঝে নগদ অর্থ প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বুধবার (১৩ মে) সকালে মাসদাইর মজলুম মিলনায়তনে জাতীয় বধির সংস্থা নারায়নগঞ্জ সভাপতি ও সমাজসেবক মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে নগদ অর্থ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বধির সংস্থা নির্বাচিত সদস্য আকতার হোসেন খোকন শাহ,জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক রহিমা শরীফ মায়া,মহানগর শ্রমিক দলের সাবেক সাধারন সম্পাদক ফারুক হোসেন,অন্ধ সংস্থার সহ সভাপতি সামসুজ্জামান খোকা,নারায়নগঞ্জ হাই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য সরকার আলম,পরিবহন শ্রমিক দল নেতা জামাল সরদার,মোঃ মানিক মিয়া,সেলিম মিয়া,জয়নাল আবেদীন প্রমুখ।

সভাপতির বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন,অন্ধ ও বধিরদের প্রানপ্রিয় মানুষ এড তৈমুর আলম খন্দকারের নিজস্ব তহবিল হতে আজকে ৪০ জনকে নগদ অর্থ প্রদান করা হলো। জাতীয় বধির সংস্থার পক্ষ থেকে এর আগেও অন্ধ, বধির ও প্রতিবন্ধীদের নানান ধরনের সহযোগিতা প্রদান করা হয়েছিল। পরে প্রধান অতিথি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ অন্ধদের মাঝে নগদ অর্থ তুলে দেন।

 

আপনার মতামত লিখুন :