গলাচিপা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসহায় পরিবারে চাল বিতরণ

প্রকাশিত : ৪ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: কোভিড-১৯ তথা নভেল করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী একটা দূর্যোগময় অবস্থার সম্মুখীন হতে চলেছে। এই ভাইরাসের আতঙ্কে কেউ ঘরের বাহিরে বের হতে পারছে না। যার যার কর্মসংস্থানে যেতে পারছে না। যে কারণে অনেক পরিবারই খেয়ে না খেয়ে, অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে। আমাদের দেশেও ঠিক একই অবস্থা। আমাদের দেশের মানুষও খুব দুর্বিষহ অবস্থায় দিনযাপন করছে।

পটুয়াখালীর গলাচিপায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে গোলখালী ইউনিয়নে ৫শ’ কর্মহীন, বেকার, ক্ষুদ্র ব্যবসায়ী, অসহায় দুস্থ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করেন গোলখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার। সামাজিক দ‚রত্ব বজায় রেখে সোমবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের জিআর চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স অফিসার শহিদুল হক, গোলখালী ইউনিয়ন সচিব মোসাঃ কনা বেগম, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হালিম হাওলাদার, ২নং ওয়ার্ড ইউপি সদস্য মনির হোসেন হাওলাদার, ইউপি সদস্য বশির মাতব্বর, ইউপি সদস্য মনির মির, ইউপি সদস্য মোঃ নুর হোসেন প্যাদা প্রমুখ। চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জিআর চাল কোভিড-১৯ তথা নভেল করোনা ভাইরাসের কারণে কর্মহীন, বেকার, হত দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আপনারা সকলে সরকারের স্বাস্থ্য বিষয়ক নির্দেশনা মত চললে করোনা ভাইরাস আমাদের উপর তেমন কোন প্রভাব ফেলতে পারবে না। তাই সকলে যার যার স্থান থেকে সামাজিক দূরত্ব বাজায় রাখেন।

 

আপনার মতামত লিখুন :