ধান কেটে কৃষকের মুখে হাসি ফুটালেন যুবলীগ

প্রকাশিত : ৪ মে ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার ডামুড্যার শিধুলকুড়া ইউনিয়নের গরীব, হত দরিদ্র ও বর্গা চাষিদের পাশে দাড়িয়ে পাকা ধান কেটে দিলেন ডামুড্যা উপজেলার যুবলীগের সভাপতি বিএম সাত্তার । রবিবার (৩রা মে)  সকালে ডামুড্যা উপজেলার যুবলীগের সভাপতি বিএম সাত্তার ও তার সহযোগীরা শিধুলকুড়া ইউনিয়নের কৃষক আলাউদ্দিন ঢালির ৪০ শতাংশ জমির পাকা ধান কাটার মাধ্যমে ব্যতিক্রমধর্মী এই কর্মসূচি শুরু হয়।

এর পূর্বে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ধান কেটে দিয়েছিল যুবলীগ। এরপর ভেদরগঞ্জ উপজেলায়। এ সময় উপস্থিত ছিলেন, শিধুলকুড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও যুবলীগের নেতাকর্মীরা।  এ সম্পর্কে ডামুড্যা উপজেলার যুবলীগের সভাপতি বিএম সাত্তার বলেন, বর্তমান সময়ে সকল সাধারণ মানুষ ঘর বন্ধি।  এমন পরিস্থিতিতে কৃষকরা ধান কাটার শ্রমিক পাবে কোথায়। তাই আমার কৃষকদের সাহায্যে এগিয়ে এসেছি।

কৃষক আলাউদ্দিন ঢালি বলেন, একদিকে মাঠে পাকা ধান অন্যদিকে কাল বৈশাখীর ছোবল ও বৃষ্টির ভয়। কিন্তু করোনার কারনে ধান কাটার শ্রমিক না পেয়ে আমরা চিন্তিত ছিলাম।ডামুড্যা উপজেলার যুবলীগের সভাপতি বিএম সাত্তার সাহেব ও   নেতাকর্মীরা এসে ধান কাটা শুরু করে। এতে আমরা খুবই আনন্দিত।

 

আপনার মতামত লিখুন :