নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ১০২৬ জন, মৃত্যু বেড়ে ৪৮ সুস্থ হয়েছেন ৪৭ জন

প্রকাশিত : ৩ মে ২০২০

নারায়ণগঞ্জে নতুন করে আরও ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০২৬ জনে। একইসঙ্গে জেলায় আরও দুজনের মৃত্যু রেকর্ড করা হয়। ফলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৮ জন। পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭ জন। রোববার (৩ মে) সকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের ওয়েব সাইটে এই তথ্য প্রকাশ করা হয়েছে। ২ এপ্রিল সকাল আটটা থেকে ৩ এপ্রিল সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টার এই হিসেব রেকর্ড হয়েছে।

সিভিল সার্জন অফিস জানিয়েছে, জেলায় মোট আক্রান্তের ৬১৭ জন হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার। আক্রান্তের সর্বোচ্চ সংখ্যক এখানেই শনাক্ত। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত হচ্ছে সদর উপজেলায়। এখানে ২৯৯ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে। এছাড়া আড়াইহাজার ২৮, বন্দর ২২, রূপগঞ্জ ১৩, সোনারগাঁ উপজেলায় ৩২ জন আক্রান্ত রেকর্ড করা হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ মৃত্যু ৩৪ এবং সদর উপজেলায় ১০ জন।

অন্যান্য উপজেলার মধ্যে বন্দরে ১, রূপগঞ্জে ১ এবং সোনারগাঁয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এদিকে নারায়ণগঞ্জ জেলা থেকে গত ২৪ ঘণ্টায় ১৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলা থেকে নমুনা সংগ্রহের মোট সংখ্যা ৩৩৩২ টি। এখানে সর্বপ্রথম আক্রান্ত শনাক্ত করা হয়েছে ৮ মার্চ এবং প্রথম মৃত্যু রেকর্ড করা হয় ৩০ মার্চ।

 

আপনার মতামত লিখুন :