কলাপাড়ায় ট্রাকের ১০যাত্রীসহ চালক হেলপারকে কোয়ারেন্টাইনে দিয়েছে পুলিশ

প্রকাশিত : ১ মে ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০১ মে।। পটুয়াখালীর কলাপাড়ায় মানিকগঞ্জ ট্রাক যোগে আসা ১০ যাত্রীসহ ট্রোকের চালক ও দুই হেলপারকে কোয়ারেন্টাইনে দিয়েছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার মহিপুর থানা পুলিশ খবর পেয়ে কুয়াকাটা সড়কের শেখ জামাল সেতুর টোল থেকে ট্রাকসহ তাদের আটক করে। পরে পার্শ্ববর্তী মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবনে তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, তাবু দিয়ে আটকানো একটি ট্রাক দেখে টহলরত পুলিশের সন্দেহ হয়। ট্রাকটি থামিয়ে তল্লাশি করে ১০ জন যাত্রী ও ট্রাক চালকসহ তিনজন স্টাফকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ বিষয়টি তাৎক্ষনিক উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে তাদেকে মহিপুরের মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবনে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেন।

কোয়ারেন্টাইনকৃত ১০ যাত্রীর বাড়ি কলাপাড়া উপজেলার বিভিন্ন গ্রামে। ট্রাক ড্রাইভারের বাড়ি মহিপুরে, বাকি এক হেলপারের বাড়ি আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে ও আরেক হেলপারের বাড়ি ভেদরগঞ্জ থানার ছত্তোপুর গ্রামে। মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে তারা মানিকগঞ্জের দৌলদিয়া থেকে গ্রামের বাড়ি ফিরছিলেন। তাদেরকে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে তাদের খাবারের ব্যবস্থা করা হবে বলে তিনি জানিয়েছেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার জানান,এ খবর শোনার পর পারই ঘটনাস্থনে স্বাস্থ কর্মীদের পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক বলেন বলেন, মানিকগঞ্জ ট্রাক যোগে আসা ১৩ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেয়া হয়েছে। তবে তাদের প্রয়োজন মাফিক খাদ্য সহায়তা দেয়া হবে। এছাড়া স্বাস্থ কর্মকর্তাকে খোঁজ খবর নেওয়ার জন্য বলেছেন তিনি।

আপনার মতামত লিখুন :