আমতলীর চাওড়া ইউপির করোনায় কর্মহীন একশত পঞ্চাশ জন পুরুষ ও মহিলারা পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০

কবির দেওয়ান, আমতলী(বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলী চাওড়া ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে মরনঘাতি করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া একশত পঞ্চাশ জন পুরুষ ও মহিলারা পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মানবিক সহায়তার চাল, ডাল, আলু ও তৈল। প্রধানমন্ত্রীর পক্ষে এ মানবিক সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

সোমবার বেলা ১১টায় উপজেলার চাওড়া ইউনিয়নের চালিতাবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে একশত পঞ্চাশ জন কর্মহীন পুরুষ ও মহিলাদের মাঝে প্রতিজনকে দশ কেজি করে চাল, পাঁচ কেজি আলু, এক কেজি ডাল ও এক লিটার তৈল বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএমএন জামিউল হিকমা, নৌ বাহিণীর লেঃ কমান্ডার তানভীর আহম্মেদ চাওড়া ইউপি চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান বাদল খান, ইউপি সদস্য, সাংবাদিক ও স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার চাওড়া ইউনিয়নের চালিতাবুনিয়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনায় কর্মহীন হয়ে পড়া একশত পঞ্চাশ জন কর্মহীন পুরুষ ও মহিলাদের মাঝে মানবিক সহায়তার চাল, ডাল, তৈল ও আলু বিতরণ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :