গলাচিপায় র‌্যাব-৮ এর ত্রাণ বিতরণ করোনাভাইরাস প্রতিরোধে যে কোন প্রয়োজনে মানুষের পাশে আছি

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন সোমবার সকাল ১০টায় সাংবাদিকদের এক সাক্ষাৎকারে বলেন, যত ঝুঁকিই থাকুক না কেন করোনাভাইরাস প্রতিরোধে এবং যে কোনো প্রয়োজনে সব সময়ই র‌্যাব-৮ মানুষের পাশে আছে। তিনি আরো বলেন, “অত্যন্ত ঝুঁকি থাকা সত্তে¡ও মৃত্যুর ঝুঁকি নিয়েই আমরা কাজ করছি। মানুষের সেবায় সব সময়ই নিয়োজিত আছি।

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। বাংলাদেশেও আঘাত হেনেছে জীবনঘাতি এই ভাইরাসটি। সংক্রমণ রোধে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার মাঠে ময়দানে নিরলসভাবে কাজ করছেন র‌্যাব। দায়িত্ব পালন করতে গিয়ে তাদের যেতে হচ্ছে নানা জায়গায়, মিশতে হচ্ছে নানান মানুষের সঙ্গে। আর এতে করে র‌্যাব সদস্যরাও ঝুঁকিতে রয়েছেন বলে মনে করছেন অনেকেই। সামাজিক দূরত্ব বজায় রাখুন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না।

কিছুক্ষন পর পর ২০ সেকেন্ড ধরে হাত ধুয়ে ফেলুন। এতে করোনা ঝুঁকি কমে আসবে। সাধারণ মানুষ র‌্যাবের এই সাহসী পদক্ষেপ দেখে আবেগে আপ্লুত হয়ে পরেন এবং তাদের জন্য দোয়া করেন। পরে হরিদেবপুর বালুর মাঠে বেদে দলের ২০ সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করে র‌্যাব-৮ এর সদস্যরা। মোঃ রইছ উদ্দিন বেদে দলের সদস্যদের বলেন, আপনারা চিন্তিত হবেন না আপনাদের জন্য সবসময় ত্রাণের ব্যবস্থা করা হবে।

 

আপনার মতামত লিখুন :