দূর্গম পাহাড়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আলীকদম জোন কমান্ডার

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: পার্বত্যজেলা বান্দরবানের আলীকদম উপজেলার কুরুকপাতায় পুড়ে যাওয়া তিনটি বসত বাড়ির সদস্যদের মাঝে নগদ অর্থ, খাদ্যসামগ্রী ও পরিধেয় কাপড় বিতরণ করেছেন আলীকদম সেনাজোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম, পিএসসি। শুক্রবার সকাল দশটায় তিনি ক্ষতিগ্রস্ত বাড়িগুলো পরিদর্শন করেন এবং এসব সহায়তা দেন।

গতকাল বৃহস্পতিবারের অগ্নিকাণ্ডে কুরুকপাতায় তিনটি মার্মা পরিবারের বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। পুরে নিঃস্ব হয়ে যাওয়া ৩ টি মার্মা পরিবারই অতিদরিদ্র। জোন কমান্ডার তা জানতে পেরে বাড়িগুলো পুনর্নিমার্ণের জন্য নগদ অর্থ সহায়তা, খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করেন। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আলীকদম জোনের ল্যাফটেন্যান্ট মীর মাহদী, কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাতপুং ম্রো, জোন জেসিও ইকরাম, ক্যাম্প কমান্ডার আব্দুল হাই ও বাজার ব্যবসায়ী যোহন মাস্টার প্রমূখ।

এ সময় জোন কমান্ডার উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, সেনাবাহিনী এ জনপদের মানুষের দুর্যোগে সবসময় পাশে থাকার চেষ্টা করে। তিনি উপস্থিত ইউপি চেয়ারম্যানকে ক্ষতিগ্রস্ত বাড়িগুলো পুনঃনির্মাণের সময় সার্বিক সহযোগিতা করার নির্দেশনা দেন। এসব অসহায় পরিবারগুলোসহ দুঃস্থ জনগণের সেবায় সেনা বাহিনী সর্বদা প্রস্তুত থাকবে বলে তিনি জানান।

 

আপনার মতামত লিখুন :