রোদ আছে, ভোট কেন্দ্রে আসুন ভিটামিন ডি পাবেন: মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

প্রকাশিত : ১ ফেব্রুয়ারি ২০২০

শীতের দিনে সকাল সকাল নিজের ভোট দিয়েই বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে বের হন ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। বিভিন্ন কেন্দ্র ঘুরে তিনি যখন মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে যান, তখন সময় সংবাদকে জানান, কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। তবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে ভোটারদের আহ্বান জানান তিনি। আতিকুল বরেন, রোদ আছে, প্রচুর ভিটামিন ডি পাওয়া যাবে। সবাই এসে ভোট দিন।

 

আতিকুল ইসলাম আরও বলেন, আমি সকল নাগরিককে বলব, খুব সুন্দর আবহাওয়া, আবহাওয়াটা উপভোগ করুন। রোদ আছে, যথেষ্ট ভিটামিন ডি পাওয়া যাবে। সবাই আসেন। তিনি বলেন, এখানে অনেক সুন্দর একটা লাইন দেখলাম। খিলক্ষেতে একটি কেন্দ্রে গিয়েছিলাম। সেখানে প্রচুর মহিলা দেখলাম। এখন পর্যন্ত ভালো একটা পরিবেশ দেখছি। বেলা বাড়ার সাথে সাথে আরও মানুষ ভোট দিতে আসবেন বলে আশা করছি। তিনি আরও বলেন, অংশগ্রহণমূলক নির্বাচন হচ্ছে। সুন্দর একটি নির্বাচন হচ্ছে। আমিও প্রথম ইভিএমে ভোট দিয়েছি। সহজভাবে ভোট দিয়েছি। অনেকেই বলছেন সমস্যা হচ্ছে তবে আমাদের পোলিং এজেন্টরা সহযোগিতা করছেন।

 

সবাইকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে আতিকুল বলেন, আপনার মূল্যবান ভোট দিন। রাজধানী কেমন হবে সেটা আপানর ভোটের ওপর নির্ভর করছে। এজেন্টদের বের করে দেয়ার যে অভিযোগ বিএনপি প্রার্থীরা করছেন সে বিষয়ে প্রশ্ন করা হলে আতিকুল বলেন, আমি মনে করি ভোটে একজন আরেকজনের বিরুদ্ধে অভিযোগ করবেই। আমরা কিন্তু অংশগ্রহণমূলক নির্বাচন করব। এমন না যে আমরা ব্যালটে সব ভোট মেরে দিয়েছি। এমনটা না। ইভিএমের মাধ্যমে সবাই সবার ভোট দিতে পারবেন।

 

আপনার মতামত লিখুন :