শরীয়তপুরের ডামুড্যায় পত্রিকার হকারদের হাতে উপহারসামগ্রী তুলে দিল শুভসংঘ

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি: লক ডাউনের কবলে সারা বাংলাদেশ। যার পরিপ্রেক্ষিতে খাদ্যসংকটে পড়ে সাধারণ মানুষ। পত্রিকার হকাররাও রক্ষা পাননি এর থেকে ।এমন পরিস্থিতিতে তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা শাখা শুভসংঘের বন্ধুরা। তাদের হাতে তুলে দেওয়া হয় চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ছোলা বুট, চিনিসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী।

দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ এই উপহারসামগ্রী বিতরণ করেন তারা। শনিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় কালের কণ্ঠ উপজেলা অফিসের সামনে থেকে এই সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা শুভসংঘের সিনিয়র সহসভাপতি মাহবুব আলম, সাংগঠনিক সম্পাদক ফয়সাল কাজীসহ কমিটির সদস্যবৃন্দ। উপজেলা কমিটির সভাপতি ফজলে রাব্বি বলেন, করোনাভাইরাসের কারণে দেশে এখন সকল কাজ কর্ম বন্ধ রয়েছে। প্রতিদিন কাকডাকা ভোরে তারা (পত্রিকার হকার) আমাদের হাতে পত্রিকা পৌঁছে দিত।

কিন্তু দেশের এই ক্রান্তিলগ্নে এমন একটা অবস্থা হয়ে দাঁড়িয়েছে আমরা পত্রিকা পাই না। এতে করে পত্রিকার সঙ্গে যারা জড়িত তারা কাজ হারিয়েছে। এখন বেকার হয়েছে। এরে অন্য কাজও করতে পারছে না। ডামুড্যা উপজেলা দৈনিক কালের কণ্ঠ উপজেলা প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান বলেন, করোনাভাইরাসের কারণে পত্রিকা আসে না। এতে করে পত্রিকার ব্যবসায়ীরা ও তাদের সাথে রিলেটেড সকলেই বেকার অবস্থায় আছে। এতে করে শুভসংঘের সকল বন্ধুদের ধন্যবাদ দেওয়া ছাড়া আর কিছুই নেই।

তারা এই দুঃসময়ে শুভসংঘের তাদের পাশে দাঁড়িয়েছে। পত্রিকার হকার সুমন বলেন, অনেক দিন যাবৎ ডামুড্যায় পত্রিকা বন্ধ রয়েছে। এতে করে আমরা বেকার হয়েছি। প্রতিদিন ভোরে আমরা মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে পত্রিকা দিয়ে আসি। কিন্তু দেশের এই পরিস্থিতিতে আমাদের খোঁজ কেউ নেয়নি। তাই এই সামগ্রী পেয়ে আমাদের কিছুটা হলেও উপকার হলো।

 

আপনার মতামত লিখুন :