গলাচিপায় উপজেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১২শ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১২ ইউনিয়নে ও ১টি পৌরসভায় ১২শ অসহায় পরিবারকে চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজ বিতরণ করেন এসএম শাহজাদা এমপি। এরই ধারাবাহিকতায় গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার স্ব-স্ব ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক, চেয়ারম্যানগণ, ট্যাক অফিসারের সমন্বয়ে এ ত্রাণ বিতরণ করা হয়।

সামাজিক দ‚রত্ব বজায় রেখে শনিবার সকালে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী গ্রামের হত দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রীর এ ত্রাণ পৌঁছে দেন। আলমগীর হোসেন বলেন, প্রধানমন্ত্রীর অর্থায়ন থেকে হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় জড় না হওয়ার জন্য প্রত্যেক ওয়ার্ডের ইউপি সদস্যকে দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে ত্রান দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির হোসেন বলেন, আমার ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে।

করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনমূলক সতর্ক বার্তা বলা হচ্ছে। চিকনিকান্দী ইউনিয়ন চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, জননেত্রী শেখ হাসিনার অর্থায়নে আমার ইউনিয়নে হত দরিদ্র্রদের মাঝে ত্রাণ পৌঁছে দিচ্ছি। বকুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু জাফর খান বলেন, আমার ইউনিয়নে আ’লীগের নেতা কর্মীদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অর্থায়নের ত্রাণ আমার ইউনিয়নের সকল হত দরিদ্রদের মাঝে পৌঁছে দিচ্ছি।

 

আপনার মতামত লিখুন :