অসহায় ও দরিদ্রদের ঘরে ঘরে ত্রান পৌছালেন ডামুড্যা থানার অফিসার ইনচার্জ

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি: নভেল করোনাভাইরাসের ভয়াবহতা মোকাবেলার উদ্দেশ্যে গত মঙ্গলবার ( ২৪ মার্চ) সকল গণপরিবহন বন্ধ করে দেওয়া হয়। এতে গৃহবন্দীহয়ে পড়ে সাধারণত খেটে খাওয়া মানুষ। তাদের সাহায্য করতে শরীয়তপুরের ডামুড্যা থানার অফিসার্স ইনচার্জ মোঃ মেহেদী হাসান পিপিএম এর উদ্যেগে ৫০ টি, অসহায়, এতিম, প্রতিবন্ধি, রিক্সা চালক ও তিন, চার মাস ধরে বেতন পান না এমন ইমামদের মাঝে, চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও সাবান বিতরন করা হয়েছে।

ডামুড্যা থানার অফিসার্স ইনচার্জ মোঃ মেহেদী হাসান পিপিএম এর সাথে ছিলেন এসআই সজল কুমার, এসআই মিজানুর ররহমান ও কনস্টেবল আঃ আজিজ। বৃহস্পতিবার দুপুরে এ ত্রান বিতরন করা হয়।
ওসির হাত থেকে ত্রান সহায়তা পেয়ে, পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মরিয়ম বেগম(৫০) ও ৬ নং ওয়ার্ডের নাজমা (৪৫) বলেন, ওসি স্যার ২ দিন আগে আমাগো বাড়ীর লোক জনের লগে কথা কইয়া জানছে যে আমরা অসহায় আছি, হের পর আজকে আমাগো লেইগ্যা চাউল, ডাউল, আলু, আরো মালামাল দিয়াগেছে, আমরা দোয়া করি ওসি স্যারের জন্য।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান পিপিএম বলেন,দেশে যে করোনাভাইরাস সৃষ্টি হয়েছে তা আমাদের সকলের সচেতন হবে হবে এবং এ সময় যারা অসহায় হয়ে পরেছে তাদেরজকে সহায়াতা করলে তারাও উপকৃত হবে, সে জন্যই আমি বলবো আমরা সকলেই যার-যার স্থান হতে আমাদের চারপাশের দুই-একজন অসহায় লোকদের সহযোগীতা করি, তাহলে দেখবেন সমাজের সকলেই সুন্দরভাবে চলছে।আসুন সকলেই করোনা ভাইরাস সচেতনতায় সাধ্যানুযায়ী আশেপাশের অসহায় দরিদ্রদের পাশে দাড়াই।

আপনার মতামত লিখুন :