টাঙ্গাইলের জঙ্গলে ফেলে যাওয়া নারী করোনায় আক্রান্ত নন

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

করোনাভাইরাস সন্দেহে রাতের অন্ধকারে গাজীপুরের সালনা থেকে টাঙ্গাইলের সখীপুরের জঙ্গলে ফেলে যাওয়া মাজেদা বেগম (৫০) নামে এক নারী করোনায় আক্রান্ত নন। মঙ্গলবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শাহিনুর আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মাজেদা বেগমের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। তার করোনা নেগেটিভ এসেছে। কয়েকদিন পর আবারও পরীক্ষা করা হবে।

মাজেদা বেগমের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় একটি পোশাক কারখানায় কাজ করেন। সোমবার গভীর রাতে সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদীঘি গ্রামের এক জঙ্গলে মাজেদা বেগম চিৎকার করতে থাকেন। পরে আশপাশের লোকজন স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে বিষয়টি অবগত করলে রাতেই তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার মধ্যে করোনার উপসর্গ থাকায় রাতেই ঢাকায় পাঠানো হয়।

গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মান্না মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, জঙ্গলে অপরিচিত ওই নারীর চেঁচামেচির শব্দ শুনে স্থানীয়রা বিষয়টি তাদের জানালে পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসিকে অবগত করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা জানান, সোমবার রাত দেড়টার দিকে পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ তিনি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জানেন।

ওই নারীর বাড়ি শেরপুর জেলার নালিতা বাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। তার স্বামী-সন্তান ও স্বজনরা রাতে করোনা সন্দেহে তাকে জঙ্গলে সখীপুরের ইছাদীঘি এলাকায় একটি বনের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়। তার মধ্যে করোনার উপসর্গ থাকায় রাতেই ঢাকায় পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :