গলাচিপায় আইয়ুব খলিফাকে গুরুতর আহত করায় পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা

প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় আইয়ুব খলিফা (২২) কে মারধর করায় থানায় পাঁচ জনের বিরুদ্ধে মামলা করেছে আইয়ুব খলিফার বাবা মিজান খলিফা। যাহার গলাচিপা থানায় মামলা নং-১০ তারিখ ০৯/০৪/২০২০ খ্রিঃ। আসামীরা হলেন একই গ্রামের মোসাঃ রিনা বেগম, মোঃ বাবুল হাওলাদার, মোসাঃ সারমিন বেগম, মাসুম হাওলাদার ও মোসাঃ ইসা আক্তার।

উল্লেখ্য গত ৮ই এপ্রিল রাতে আইয়ুব খলিফা এশার নামাজ পড়ার জন্য মসজিদের উদ্দেশ্যে রওয়ানা দিলে মসজিদের দক্ষিন পাশে রাস্তার উপর ফেলে আইয়ুব খলিফাকে আসামীরা খুন করার উদ্দেশ্যে এলোপাথারীভাবে ধারালো দা দিয়ে মাথার উপরে কোপ মারে। এতে আইয়ুব খলিফা গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে আইয়ুব খলিফার মা আখিনুর বেগম জানান, আমি গরিব মানুষ। আমার স্বামী অটো রিক্সা চালায়।

আমার স্বামীর উপর নির্ভর করে আমাদের সংসার। আমার এই ছেলে ঢাকায় পড়াশুনা করে। আসামীরা জমা জমির জেরে আমার ছেলেকে মেরে আহত করেছে। আমি আইনের কাছে বিচার চাই। গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, আইয়ুব খলিফাকে মারধর করায় থানায় মামলা হয়েছে। আসামীদের ধরার প্রক্রিয়া চলছে।

 

আপনার মতামত লিখুন :