বাংলাদেশ পুলিশ বাহিরে আছে, নিজেদের সুরক্ষায় আপনারা ঘরে থাকুন: (ওসি) এস এম জালাল উদ্দিন

প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:  বাংলাদেশ পুলিশ বাহিরে আছে, নিজেদের সুরক্ষায় আপনারা ঘরে থাকুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছে দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জালাল উদ্দিন।

সরকারি নির্ধদেশনা অনুযায়ী ধারাবাহিক ১০ই এপ্রিল শুক্রবার দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের গলাচিপা উপজেলার বর্ডারে বেলা দুইটার সময় জনসাধারন অবাধে চলাচল না করে, তারা যেন লক ডাউন মেনে চলে এবং বহিরাগত কেউ যেন অনুপ্রবেশ না করতে পারে, তার উপর প্রধান প্রধান সড়ক লক ডাউন পরিচালনায়, উপজেলার বিভিন্ন স্থানে এ প্রচারণা এবং পুলিশিং টহল অব্যাহত রেখেছে।

করোনা ভাইরাস প্রতিরোধে দশমিনা থানার (ওসি) এসএম জালাল উদ্দিন এর নের্তৃত্ব মোটরসাইকেল এবং পুলিশ গাড়ি নিয়ে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধিতে মাইকিং এর মাধ্যমে সকল পর্যায়ের মানুষকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়। এছাড়াও সরকারি নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত না আশা পর্যন্ত সাধারণ মানুষ যেন নিজ ঘরে পরিস্কার পরিচ্ছান্ন থাকে সে বিষয়ে মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালানো অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এবিষয়ে জালাল আহমেদ সংক্ষিপ্ত এক সাক্ষাৎকারে বলেন, পটয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ মঈনুল হাসান এর নির্দেশনায় করোনা মোকাবেলায় এবং এর প্রতিরোধ গড়ে তুলতে জনসচেতনতামূলক স্বার্বক্ষণিক টহল বের করা হয়েছে। শুধু তাই নয়, কর্মহীন জনসমাজের মাঝে খাদ্য পন্য সরবারহ করার যথাস্বাধ্য চেষ্টা করছেন বাংলাদেশ পুলিশ প্রশাসন।

 

আপনার মতামত লিখুন :