বান্দরবানে বৌদ্ধ সম্প্রদায়ের সাংগ্রাই উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : শত বছরের ধারাবাহিকতায় আবার ও আসছে সাংগ্রাই। বৈশাখের উষ্ণ তাপে ফুটেছে নাগেশ্বর আর এরই সুবাসে আনন্দ দোলা দেয় পার্বত্যবাসী সকলের মনে। কিন্তু করোনা ভাইরাস এর কারণে এই বছর রয়েছে ভিন্নতা আজ ১০ এপ্রিল শুক্রবার সকাল ১১ টায় বান্দরবান জেলা পরিষদ হল প্রাঙ্গণে সাংগ্রাই উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস, কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। উক্ত সংবাদ সম্মেলনে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বলেন করোনা ভাইরাস কে কেন্দ্র করে সকল রকম সামাজিক অনুষ্ঠান, পহেলা বৈশাখ ,পানি উৎসব বর্জন করা হয়েছে এছাড়াও তিনি সকলের নিরাপত্তার জন্য জনসমাগম থেকে বিরত থাকার আহ্বান জানান।

তিনি আরো জানান জানান করোনা ভাইরাসের কারণে মিনি ম্যারাথন দেীড় , চিএাঙ্কন প্রতিযোগীতা , সাংগ্রাই র‌্যালী , বয়জৈষ্ট পুজা , বুদ্ধ স্থান , পিঠা তৈরী , পানি বর্ষন সহ আরো সকল কর্মসূচি বর্জন করে সকলের নিরাপত্তা বিধানের জন্য এই সংকটময় মুহূর্তে সতর্কতাঃ থাকার আহ্বান জানায়।

 

আপনার মতামত লিখুন :