গলাচিপায় প্রতিপক্ষের হামলার শিকার আইয়ুব খলিফা

প্রকাশিত : ৯ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছে আইয়ুব খলিফা (২২)। আইয়ুব খলিফা হচ্ছেন উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বাজারের কুনু হাওলাদার বাড়ির মিজান খলিফার ছেলে। মিজান খলিফা জানান, গতকাল বুধবার রাত আনুমানিক পৌনে আটটার দিকে এশার নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার পথে আজাহার হাওলাদারের ঘরের কোনায় ফেলে একই এলাকার প্রতিপক্ষরা জমি-জমা সংক্রান্ত জেরে আমার ছেলেকে ধারালো দা দিয়ে মাথার উপর কোপ দেয়।

আমার ছেলের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পরলে মারধরকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমার ছেলেকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত ডাঃ শাহরিয়া বলেন, আইয়ুব খলিফার মাথায় সেলাই আছে এবং অনেক রক্ত ক্ষরন হয়েছে। তিনি আমার চিকিৎসাধীনে হাসপাতালের ২য় তলায় ভর্তি আছে। ১নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম হাওলাদার বলেন, আসলেই আইয়ুব খলিফাকে প্রতিপক্ষরা অতর্কিতভাবে হামলা করেছে।

তিনি আরো বলেন, জমাজমির জের ধরে আইয়ুব খলিফাকে মারা হয়েছে। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে আইয়ুব খলিফার বাবা মিজান খলিফা গলাচিপা থানায় লিখিতভাবে পাঁচ জনকে আসামী করে একটি অভিযোগ করেন বলে তিনি জানান।

 

আপনার মতামত লিখুন :