রাজাপুরে কুকুর কামড়ে নিলো শিশু তানজিলার মুখের মাংশ, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা

প্রকাশিত : ৮ এপ্রিল ২০২০

রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের বাজারের দক্ষিণ মাথা এলাকায় (বিহারি ডাক্তারের বাসার পাশে)মঙ্গলবার বিকেলে বেওয়ারিশ কুকুরের আক্রামনে জখম হয়েছে ৬ বছর বয়সী শিশু তানজিলা আক্তার। এ সময় তাকে রক্ষা করতে এসে তার বোন চামেলি আক্তার আহত হয়েছে। তানজিলা ছোট কৈবরতখালি গ্রামের আবুল হাসেনের মেয়ে। তার মা স্বামী পরিত্যক্তা শাহনাজ বেগম জানান, কয়েক দিন ধরেই বাসায় খাবার সংকট দেখা দেয়।

এ জন্য বাচ্চাদের বারন করার পরেও বাসার সামনে বের হয়। তানজিলা রুটি খেতে খেতে সামনে বের হলে একটি কুকুর তাকে আক্রমন করে গালের মাংস কেড়ে নেয়। তিনি অন্যের বাড়িতে কাজ করে এবং পানি সরবরাহ করে সংসার চালান। ৩ সন্তান, বৃদ্ধ বাবাসহ ৬ জনকে সংসার একারই চালাতে হয়। বিকেলে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে প্রাথমিক চিকি’সা দিয়ে ঔষধ লিখে দেয় যার দাম প্রায় ৪২০০ টাকার মত।

এ টাকা ব্যয় করে চিকিৎসা চালানো তার পক্ষে সম্ভব না। তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন। খবর পেয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে ওই ঘরে গিয়ে রাজাপুর সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে চাল-ডালসহ সামান্য কিছু খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়েছে। আপনি এগিয়ে আসুন এবং ওড়ের পাশে দাড়ান। যোগাযোগ করন শাহনাজ বেগম ০১৯৯৭৫০২৪৫৭।

 

আপনার মতামত লিখুন :