মহেশপুরে অভাবের তাড়নায় ভ্যান চালকের আত্মহত্যা!

প্রকাশিত : ৮ এপ্রিল ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় অভাবের তাড়নায় মঙ্গলবার রাতে এক ভ্যান চালক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। মৃত অহিদুল ইসলাম (৩০) উপজেলার কাজীবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের মৃত ইসমাইল মন্ডলের ছেলে। তিনি চার সন্তানের জনক।  মৃতের স্ত্রী সুফিয়া খাতুন জানান, তার স্বামী একজন ভ্যান চালক।

করোনাভাইরাসের কারণে এক সপ্তাহ ধরে তার আয়-রোজগার না থাকায় প্রচণ্ড অভাবে চার ছেলেমেয়ে নিয়ে খুব কষ্টে দিন যাচ্ছিল। মঙ্গলবার বিকালে পাশের বাড়ি থেকে অল্প কিছু চাল ধার করে রান্নার পর ছেলেমেয়েদের খাওয়ান। কিন্তু তারা স্বামী-স্ত্রী না খেয়ে ছিলেন। এখনও পর্যন্ত কোনো সহায়তা পাননি জানিয়ে ওই গৃহবধূর দাবি, ‘অভাবের তাড়নায় রাতে সকলের অগোচরে ঘরের আড়ায় আমার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বিএম সেলিম রেজা জানান, লোকটি খুব অভাবি ছিল।

তারা ভ্যান চালক হিসেবে সোমবার খাদ্য সহায়তার তালিকা করেছে এখনও দেয়া হয়নি। কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মইমেনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ওই ব্যক্তি ঋণে জর্জরিত ও অভাবি ছিল। তার পেট ব্যথার অসুখ ছিল। এ সব কারণেই সে আত্মহত্যা করতে পারে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :