ঝিনাইদহে পথচারীদের মাঝে বেসরকারি সংস্থা সিও’র সাবান, মাস্ক, প্রচারপত্র ও সেনিটাইজার বিতরণ

প্রকাশিত : ৫ এপ্রিল ২০২০

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: করোনা ভাইরাস জনিত কারনে ঘরে থাকা অসহায়, গরীব ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ইতিপূর্বে ধারাবাহিকভাবে সিও সংস্থার পক্ষ থেকে চাল, ডাল, আলু, পিয়াজ, রসুন, সাবান, টি মাস্ক, প্রচারপত্র ও সেনিটাইজার সহ অন্যান্য দ্রব্যসামগ্রী বিতরন করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় আজ ০৪/০৪/২০২০ তারিখ শনিবার সিও’র প্রধান কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে অন্তত ১৬৩ জনের মাঝে সাবান, টি মাস্ক, প্রচারপত্র ও সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

সে সময় সিও সংস্থার নির্বাহী পরিচালক বলেন-করোনা ভাইরাস জনিত কারনে ঘরে থাকা নিম্ন আয়ের মানুষদের মাঝে সিও সংস্থার পক্ষ থেকে সর্বদা খাদ্য ও সাবান, টি মাস্ক, প্রচারপত্র ও সেনিটাইজার সহ অন্যান্য দ্রব্যসামগ্রী বিতরন অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, আসুন আমরা সবাই দেশের এই সংকটময় সময়ে আমাদের সকলেরই যার যতটুকু সামর্থ্য আছে তাই নিয়ে করোনাদূর্গত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি।

আসুন আমরা অধিকতর সচেতন হই, সামাজিক দূরত্ব বজায় রেখে চলি। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সকল শ্রেনীর মানুষকে হোম কোয়ারেন্টাইনে থাকার আহব্বান জানান তিনি। সিও’র প্রধান কার্যালয়ের সামনে এ খাবার বিতরনকালে উপস্থিত ছিলেন আমির হামজা বিপ্লব, মিরাজ হোসেন ,শামিম আহমেদ ও কর্মকর্তাবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :