ব্রিটেনে করোনা ভাইরাসে দৈনিক মৃত্যুর সংখ্যা 8০৮ বেড়ে দাঁড়িয়েছে ৪৩১৩ জনে

প্রকাশিত : ৪ এপ্রিল ২০২০

ইয়াসমিন আক্তার, লন্ডন প্রতিনিধি: ব্রিটেনের হাসপাতালে করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় মারা যাওয়ার সংখ্যা-৭০৮।এটি ব্রিটেনে একদিনে সর্বোচ্চ সংখ্যক মৃত্যু। এ নিয়ে করোনা ভাইরাসে শনিবার ব্রিটেনে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৩১৩ জনে। এ প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে দিনে দিনে মারাত্মক দিকে ধাবিত হচ্ছে ।

স্বাস্থ্য ও সমাজসেবা বিভাগের পরিসংখ্যানে দেখা যায়-বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ব্রিটেনের হাসপাতাল গুলিতে 8০৮ জন মারা গেছে, পূর্বে যার পরিসংখ্যান ছিল মোট ৩,৬০৫ জন। প্রতিদিনই সংখ্যা বাড়ছে মৃত্যুর সংখ্যা, গত বৃহস্পতিবার মৃত্যুবরণ করেন-৫৬৯ জন, শুক্রবার-৬৮৪জন আজ শনিবার ঘোষণা করা হয়েছে ৭০৮ জনের মৃত্যুর খবর। শনিবার সকাল পর্যন্ত এই রোগে আক্রান্ত হয়েছে ৪১৯০৩ জন।

গতকাল বৃহস্পতিবার মৃত্যু বরণ করেছেন ৫৬৮ জন। ব্রিটেনের স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৩৭৩৫ জন। যা গতকাল ছিলো ৪৪৫০ জন। মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৪১৯০৩ জনে। মৃতদের বয়স ৫ থেকে ১০৪ বছর পর্যন্ত বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। জরুরী সমস্যাযুক্ত যে কোনও ব্যক্তি জরুরি বিভাগের সাথে যোগাযোগ করতে নিকটতম হাসপাতালে যাবেন এবং জরুরি পরামর্শের জন্য ১১১ নাম্বারে কল করতে পারেন।

https://www.facebook.com/Yeasmin.Photographer/videos/3427649053917633/

আপনার মতামত লিখুন :