গলাচিপায় বিচ্ছিন্ন দ্বীপ অঞ্চলে এমপির খাদ্য সমগ্রী বিতরণ

প্রকাশিত : ৩ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধি এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ অঞ্চল চর কাজল ও চর বিশ্বস ইউনিয়নে চেয়ারম্যানদের সুরক্ষা পোশাক ও হত দরিদ্রদের মাঝে চাল বিতরণ করেন। বৃহস্পতিবার বেলা ১১টায় চরকাজল ও চর বিশ^াসে হত দরিদ্রদের মাঝে চাল, ডাল, আলু, তেল, সাবান বিতরণ করেন এসএম শাহজাদা এমপি।

এ সময় এসএম শাহজাদা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ব্যক্তিগতভাবে তিনি এ উদ্যোগ নিয়েছেন। তিনি আরো বলেন, ত্রাণ বিতরণের সময় উপজেলাবাসীকে ঘন ঘন সাবান পানি দিয়ে হাত ধোয়া, হাত না ধুয়ে চোখ-মুখ-নাক স্পর্শ না করা, মাস্ক ব্যবহার করা এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন। সেই সাথে করোনা ভাইরাস নিয়ে কোন রকম গুজব না ছড়ানো, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত ও জন সমাগম এড়িয়ে চলতে অনুরোধ জানানো হয়।

শেখ হাসিনার সরকার বার বার দরকার, নিম্ন আয়ের মানুষের পাশে সব সময় আছে বলে জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. শাহিন শাহ, উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নিজাম মোল্লা, আ’লীগ নেতা মাইনুল ইসলাম রনো, চরকাজল ইউপি চেয়ারম্যান রুবেল মোল্লা ও চর বিশ্বস ইউনিয়ন চেয়ারম্যান বাবুল মুন্সি প্রমুখ।

আপনার মতামত লিখুন :