আবরো ঝিনাইদহে নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করলেন বেসরকারি সংস্থা সিও

প্রকাশিত : ২ এপ্রিল ২০২০

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ: ইতিপুর্বে করোনা ভাইরাস জনিত কারনে ঘরে থাকা অসহায়, গরীব ও নিম্ন আয়ের মানুষদের মাঝে সিও সংস্থার পক্ষ থেকে চাল, ডাল,আলু, পিয়াজ ও রসুন বিতরণ করা হয়েছে সহ অন্যান্য খাদ্য বিতরন করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় আজ ০১/০৪/২০তারিখ বুধবার সিও প্রধান কার্যালয়ে সামাজিক নিরাপত্তা বজায় রেখে ৩৩ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সে সময় সিও সংস্থার নির্বাহী পরিচালক বলেন-করোনা ভাইরাস জনিত কারনে ঘরে থাকা নিম্ন আয়ের মানুষদের মাঝে সিও সংস্থার পক্ষ থেকে সর্বদা খাদ্য বিতরন অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, আসুন আমরা সবাই দেশের এই সংকটময় সময়ে আমাদের সকলেরই যার যতটুকু সামর্থ্য আছে তাই নিয়ে করোনাদূর্গত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি। আসুন আমরা অধিকতর সচেতন হই, সামাজিক দূরত্ব বজায় রেখে চলি।

পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সকল শ্রেনীর মানুষকে হোম কোয়ারেন্টাইনে থাকার আহব্বান জানান তিনি। সিও’র প্রধান কার্যালয়ের সামনে এ খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন সিও সংস্থার নির্বাহী পরিচালক সামছুল আলম, ওহিদুর রহমান, পরিচালক (সার্বিক), বদরুল আমিন, প্রধান হিসাব রক্ষক সহ সিও সংস্থার কর্মকর্তাবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :