বাউফলে সাংবাদিকদের সঙ্গে ইউএনও’র মতবিনিময়

প্রকাশিত : ৩১ মার্চ ২০২০

বাউফল প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলার জন্য বাউফলে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন। সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাউফল থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ সদস্য প্রেসক্লাব সভাপতি হারুন অর রশিদ খান ও উপজেলা সমাজ সেবা কর্মকতা মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

সভায় বাউফল থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খুবই ঝুঁকিপূর্ণ একটি সময় আমরা অতিক্রম করছি। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য তিনি সাধারণ মানুষকে ঘরে থাকার আহবান জানান। বিশেষ প্রয়োজনে বাইরে বের হলেও নিরাপদ দুরত্ব বজায় রাখার পরামর্শ দেন তিনি। ওসি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা ভাইরাস মোকাবেলা করা সম্ভব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, জনসাধারণকে সঙ্গে নিয়েই করোনা ভাইরাস মোকাবেলা করা হবে। চলমান এই সংকট মোকাবেলার জন্য স্থানীয় সাংবাদিকদের নিয়ে একটি ভলান্টিয়ার টিম গঠনের ঘোষনা দেন তিনি। এছাড়াও তিনি দিনমজুরসহ দরিদ্র জনগোষ্ঠীকে চিহ্নিত করে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ঘোষণা দেন ।

 

আপনার মতামত লিখুন :