গরীব বাঁচাও এর পক্ষে মহানগরীতে ত্রাণ সমগ্রী বিতরণ

প্রকাশিত : ৩১ মার্চ ২০২০

গরীব বাঁচাও/ ঝঅঠঊ চঙঙজ এর সমন্বয়ক, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী, সিলেট বিভাগ বাস্তবায়নের কিংবদন্তি, ঢাকা মেট্রো বারের সাবেক সভাপতি এড. আবেদ রাজা সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দদের নিয়ে অদ্য মঙ্গলবার বিকাল ৩টায় রাজারবাগ পুলিশ লাইনের পাশ্ববর্তী শহীদবাগ মোড়ে শতাধিক গরীব মানুষদের মধ্যে মাক্স, সাবান, খাদ্য দ্রব্য বিতরণ করেন। এর পূর্বে তিনি শহীদবাগ মোড়ে হাত ধোয়ার কর্মসূচি উদ্বোধন করেন।

তিনি জানান, করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সৃষ্টির কাজে ব্যবরিত তার মোবাইল নাম্বার ০১৭১১৪৫৬৮৬৬, ০১৭৯৯৭৭৩৩৫৭ গত ২৯/০৩/২০২০ এবং ০১৭৮৮৬৮৭৪৭৫, ০১৭০৬৬১২৯৩৫ অদ্য ৩১/০৩/২০২০ সরকার বন্ধ করে দিয়েছে। তিনি জানান, শংকার মধ্যে থেকেও সর্বশক্তি দিয়ে করোনাভাইরাস মোকাবেলায় কাজ করে যাবেন। আর না পারলে অন্তত্য একজন গরীবকে সাহায্য করার জন্য তিনি দেশবাসীকে আহ্বান জানান।

তিনি দেশের সর্বত্র গরীবদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করার আহ্বান জানান। তিনি করোনাভাইরাসে মৃত্যুবরণকারীদের প্রতি সমবেদনা জানান। তিনি ০১৯৫৭১৪৬৫৯০। write2pulok@yahoo.com এই ঠিকানায় সকলকে যোগাযোগের জন্য আহ্বান জানান। তিনি দেশের সর্বত্র হাত ধোয়ার কর্মসূচি শুরু করার আহ্বান জানান।

 

আপনার মতামত লিখুন :