গলাচিপায় শুভসংঘের উদ্যোগে দরিদ্র নারীদের সবজি বীজ বিতরণ

প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২৪

বসুন্ধরা শুভসংঘের গলাচিপা উপজেলা শাখার উদ্যোগে অসহায় দরিদ্র নারীদের মধ্যে সবজির বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে রতনদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ বীজ বিতরণ করা হয়।

সদর ইউনিয়নের ৪৩ জন নারীদের মধ্যে এসব বীজ বিতরণ করা হয়েছে। শুভসংঘের কার্যনিবাহী সদস্য কাওসারুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. ফোরকান কবির। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম আহবায়ক মো. জাহিদুল ইসলাম মিন্টু, ইউনিয়ন জামায়েত ইসলামের আমির মো. রাকিবুল ইসলাম বাবুল, ইউপি সদস্য মো. শাহ আলম মাঝি, সমাজকর্মী মো. রাসেল হাওলাদার, শুভসংঘের কার্যনির্বাহী সদস্য মাজহারুল ইসলাম মলি প্রমুখ।

বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. ফোরকান কবির বলেন, বসুন্ধরা শুভসংঘ দেশের মানুষের কথা ভাবে। আর তাই পিছিয়ে থাকা জনগোষ্ঠীর জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অসহায় দরিদ্র নারীদের মধ্যে সব্জির বীজ বিতরণ করছে। যাতে করে প্রতিটি পরিবার তাদের সব্জির দৈনন্দিন চাহিদা মেটাতে পারে। সমাজের সবাই এভাবে এগিয়ে আসলে আমরা একসময় স্বাবলম্বী সমাজ তথা দেশ দেখতে পাবো।

আপনার মতামত লিখুন :