বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য অহিদুলকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৪

বেনাপোল প্রতিনিধি : বেনাপোলে মাছের ঘের থেকে অহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বেনাপোল পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে শনিবার বিকালে বেনাপোল বাজারে এই কর্মসূচির আয়োজন করা হয়।

নিহত অহিদুল ইসলাম বেনাপোল সীমান্তের চাত্রের বিল এলাকার আক্তার মাহমুদ বাবলুর মাছের ঘেরে গার্ডের কাজ করতেন এবং একই সাথে সে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য ছিলেন।

গত ১০ অক্টোবর সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন অহিদুল ইসলাম। নিখোঁজের একদিন পরে গতকাল দুপুরে মাছের ঘের থেকে মরদেহ উদ্ধার হলে অহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে দাবি জানিয়ে খুনিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার লক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে বিএনপি নেতাকর্মিরা।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য শাহাবুদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেরুল্লাহ, শার্শা থানা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদা, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, যুগ্ম আহ্বায়ক আশরাফুজ্জামান মির্জা, যুগ্ম্ন আহ্বায়ক জনি হায়দার, শার্শা থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রিপন, সিনিয়র যগ্ম আহ্বায়ক রাজ, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহিদুল ইসলাম শহীদ, শার্শা উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম্ন আহ্বায়ক সাগর, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তুহিন ও সনি, কৃষক দলের জেলা আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান বাবুসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, ছাত্র জনতার আন্দোলনে দেশ স্বাধীন হলেও আওয়ামীলীগের খুনি সন্ত্রাসীরা বিভিন্ন জায়গায় পরিকল্পিত হত্যা সহ অপকর্ম চালিয়ে যাচ্ছে। অতিদ্রুত খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে প্রশাসনের প্রতি হুশিয়ারী দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :