কলাপাড়ায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত : ৩ জুন ২০২৪

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তন এবং খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস’র এর আয়োজনে করে। এতে সভাপত্বি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রবিউল ইসলাম। বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো.মিজানুর রহমান খান, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান, কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ, মহিপুর থানার ওসি মো.আনোয়ার হোসেন তালুকদার প্রমুখ। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো.মোস্তফা কামাল।

কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো.মোস্তফা কামাল বলেন, উপজেলা পরিষদ মিলনায়তন এবং খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮৪ জন প্রিজাইডিং অফিসার, ৫৫৬ জন সহকারী প্রিজাইডিং অফিসারকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। এছাড়া ১০৪৫ জন পোলিং অফিসারদের কর্মশালা অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :