জাবিতে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গার নতুন কমিটি

প্রকাশিত : ৩ নভেম্বর ২০২১

জাবি প্রতিনিধি : সাগর কর্মকার: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন রসায়ন বিভাগের শিক্ষার্থী মো. মামুন হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের সজিব হাসান সাজ।

কমিটিতে সহসভাপতি হয়েছেন সাব্বির আহমেদ, সাথিয়া রহমান সাথি, বিউটি, ইমরান হোসাইন, মিমি ও অনন্যা জান্নাত, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মোস্তাফিজুর রহমান, দেলোয়ার হোসেন, মারিয়া আক্তার, সোনিয়া, সাইফুজ্জামান সাইফ, কাওসার ও সীমান্ত বুলবুল সজল, সাংগঠনিক সম্পাদক হয়েছেন ইমন মাহমুদ ও মারুফ হাসান, সহসাংগঠনিক সম্পাদক হয়েছেন সজিব হোসেন ও আফরোজ মুমু, কোষাধ্যক্ষ হয়েছেন কামরুল হাসান এবং উপ কোষাধ্যক্ষ হয়েছেন নাজমুল হোসেন।

অন্যান্য সম্পাদকীয় পদগুলোতে রয়েছেন দফতর সম্পাদক এসএম যুনাইদ, উপ-দফতর সম্পাদক জাহিদ বিন হার, প্রচার সম্পাদক সাফায়েত হাসান রাজন, উপ-প্রচার সম্পাদক নাফিজ ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদ অন্তু, উপ-সাংস্কৃতিক সম্পাদক মারিয়া তুন নূর ও অনুপম রায়, ছাত্র বিষয়ক সম্পাদক আরাফাত, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক সবুজ রানা, ছাত্রীবিষয়ক সম্পাদক মিম রিতু, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নাফিসা তারান্নুম মিম, পরিবেশ বিষয়ক সম্পাদক ফাতেমাতুল জান্নাত ঊর্মি, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক তামিম, গণযোগাযোগ সম্পাদক ফারুক হোসাইন, উপ-গণযোগাযোগ সম্পাদক ফারিয়া আফরিন, তথ্য ও যোগাযোগ সম্পাদক ওয়াহিদ তপন এবং উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক শামিম পারভেজ।

এছাড়া সমাজসেবা সম্পাদক পদে তানিয়া, উপ-সমাজসেবা সম্পাদক পদে সীমন্তি, ছাত্রকল্যাণ সম্পাদক পদে মো. শাহিন আলী, উপ-ছাত্রকল্যাণ সম্পাদক পদে তানজিদ রিচ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে আসয়াদ সাওম, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে নাহিদ তমাল রোমান, ক্রীড়া সম্পাদক পদে মেহেদি হাসান ইতু, উপ-ক্রীড়া সম্পাদক পদে মাসুদ রানা পাইলট, আপ্যায়ন সম্পাদক পদে রৌদুসি, উপ-আপ্যায়ন সম্পাদক পদে ঋজু আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে সানজিদা শারমিন জুঁই, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে আকাশ, ত্রাণ দুর্যোগ ও স্বাস্থ্য সম্পাদক পদে সোহাগ রানা, উপ-ত্রাণ দুর্যোগ ও স্বাস্থ্য সম্পাদক পদে তাসমিনা মিতু এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ইশতিয়াক আহমেদ জিসান নির্বাচিত হয়েছেন।

কমিটিতে কার্যকারী সদস্য হিসেবে রয়েছেন ফরহাদ হোসেন, নাফিজ রহমান রাতুল, পল্লব কুমার প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :