পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

প্রকাশিত : ১৭ মার্চ ২০২০

হারুন অর রশিদ, বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে বিভিন্ন শিরোনামে প্রথম আলো, দৈনিক জনকণ্ঠ, দৈনিক সমকাল, দৈনিক কালের কন্ঠ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে- মানব বন্ধন ও সংবাদ সম্মেলন করেছে মুজিববর্ষ উদযাপন কমিটি ও উপজেলার বিভিন্ন শিক্ষক সংগঠন।

আজ বিকাল ৫টায় উপজেলা পরিষদ মিলয়নায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন মুজিববর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব আবদুল মোতালেব হাওলাদার। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে নেতৃবৃন্দ বলেন, মুজিববর্ষের নামে জোর করে টাকার বিনিময়ে ক্যালেন্ডার বিক্রি করে বানিজ্যর বিষয়টি অসত্য, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। একটি মহলের পৃষ্টপোষকতায় জাতির জনক বঙ্গবন্ধু মজিবকে হেয় প্রতিপন্ন করার জন্যই এ সংবাদ পরিবেশন করা হয়েছে। নেতৃবৃন্দ আরো বলেন, মুজিব বর্ষ উদযাপন কল্পে গৃহীত ১০০ প্রকল্প বাস্তবায়নের জন্য বছর ব্যাপী (১৭মার্চ২০১৯-১৭ মার্চ ২০২০) ক্যালেন্ডার করা হয়েছে। ক্যালেন্ডারটি নামমাত্র মুল্যে বিতরন করা হচ্ছে, জোড় জবরদস্তি করে টাকা নেয়ার প্রশ্নই আসে না। চাঁদাবাজির বিষয়টি অসত্য এবং বিভ্রান্তকর।

উক্ত সংবাদ সম্মেলনের আগে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিকাল ৪টায় পৌর শহরের বাউফল প্রেসক্লাব থেকে ইলিশ চত্বর হয়ে উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত এলাকায় বিভিন্ন শিক্ষক সংগঠন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রায় ৪ সহা¯্রাধিক শিক্ষক ও নেতাকর্মীরা ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

 

আপনার মতামত লিখুন :