কল্যাণ পার্টিতে যোগ দিলেন এবি পার্টির কয়েকজন নেতা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২১

মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইবরাহিম নেতৃত্বাধীন বাংলাদেশ কল্যাণ পার্টিতে যোগ দিয়েছেন আমার বাংলাদেশ পার্টির (এবি) কয়েকজন নেতা। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর মহাখালীর পার্টি অফিসে তারা যোগ দেন। এবি পার্টির যুগ্ম সদস্য সচিব শাহেদ চৌধুরীসহ অন্তত ১৬ জন নেতাকর্মী রয়েছেন যোগদানে। পরে অনুষ্ঠানেই শাহেদ চৌধুরীকে সিনিয়র ভাইস চেয়ারম্যান ও দলের স্থায়ী কমিটির সদস্য আব্দুল আউয়াল মামুনকে মহাসচিব পদে নিযুক্তি দেন সৈয়দ ইবরাহিম।

সংবাদ সম্মেলনে ইবরাহিম বলেন, ‘প্রধান শরিক বিএনপি যদি জোটকে সক্রিয় করতে চান, যদি অতীতের ভুলগুলো আত্ম-সমালোচনা করে পরিবেশ ভিন্ন করতে পারেন; তাহলে আমরা একসঙ্গে পথ চলবো। না হলে যদি প্রয়োজন পরে আমরা নিশ্চিতভাবে গণতন্ত্রের স্বার্থে নির্বাচন কমিশন পুনর্গঠন এবং তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি পুনর্বহালের আন্দোলনে আলাদা ভূমিকা রাখবো।’

তিনি জানান, বর্তমান সরকারের আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে না তারা। আশা করছি, প্রধান শরিক বিএনপি একটি সিদ্ধান্ত নেবে। কারণ তারা বলছে, তারা বৃহত্তর ঐক্য গড়ে তুলতে চায়। কিন্তু সেটার রূপরেখা এখন দেয়নি। প্রসঙ্গত, শাহেদ চৌধুরী প্রথমে জিয়াউর রহমানের হাত ধরে জাগোদল, পরে এ বছরের ৮ মে এবি পার্টিতে যোগ দিয়েছিলেন।

আপনার মতামত লিখুন :