খেলাধুলা না হওয়ায় যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে: আক্তারুজ্জামান

প্রকাশিত : ২৮ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের মুক্তারকান্দি যুবসমাজের উদ্যোগে আয়োজিত টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার(২৭ আগষ্ট অনুষ্ঠিত হয়েছে। উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিধারা প্রোপাট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ও মুক্তারকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান।

সমাজসেবক আলহাজ্ব জয়নাল আবেদীন বেপারীর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শাহীন রাজু,প্রেস বাংলার সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান,রোটারিয়ান নুরুজ্জামান জিকু,সমাজসেবক এসবি শাহীন সরকার, সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাউদ্দিন রানা প্রমুখ। বক্তাবলী পরগনার ইতিহাসে ফ্লাডলাইটে অনুষ্ঠিত ফুটবল খেলায় কয়েক হাজার ফুটবল প্রেমী খেলা উপভোগ করেন।

প্রধান অতিথি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বলেন,আমি ফুটবল খেলাকে বক্তাবলী পরগনার প্রতিটি গ্রামের তূনমূল পর্যায়ে পৌছে দিতে চাই। এজন্য প্রয়োজন সঠিক উদ্যোগ।তিনি দুঃখ প্রকাশ করে বলেন,একজন চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আমি প্রধান অতিথি হওয়ায় খেলা বন্ধ করে দিয়েছিল। তখনকার আয়োজক তরুনরা ক্ষোভে ও দুঃখে দেশ ছেড়ে বিদেশ চলে যায়।খেলা বেশী না হওয়ায় এখনকার যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়া সহ নানান ধরনের অপকর্মে জড়িয়ে পড়ছে।প্রভাবশালীদের উদ্যোশ্য বলেন, একটি চেয়ার ধরে রাখার জন্য ভাল কাজে বাঁধা না দিয়ে যুবসমাজের মনমানসিকতা ও শারিরীক উন্নয়নে এগিয়ে আসুন।আমি কিছু পাওয়ার জন্য নয় মানবিক দায়বদ্ধতা থেকে বক্তাবলী পরগনার শিক্ষা, খেলাধুলা ও সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। শত বাঁধা দিয়েও আমার আমার কাজ বন্ধ করতে পারবেনা। দলাদলি না করে আলীরটেক, বক্তাবলীর সামগ্রিক উন্নয়নে কাজ করার আহবান জানান।

আক্তারুজ্জামান আরো বলেন, আমি ১৭ লাখ টাকা ব্যয়ে একটি ক্লাব নির্মান করে দিয়েছিলাম। যুবসমাজ খেলাধুলা করবে, সামাজিক কার্যক্রম করবে সেটাও বন্ধ করে দেয়া হয়।তারপরও আমি থেমে যাইনি। সাধ্যমত সবকটি ক্লাবে ও যুবকদের সহযোগিতা করে আসছি ভবিষ্যতেও করে যাবো। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

আপনার মতামত লিখুন :