আমাদের মাঠের ব্যবস্হা করে দেন: আলহাজ্ব আক্তারুজ্জামান

প্রকাশিত : ২৭ আগস্ট ২০২১

মোঃ পন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ: আমাদের মাঠের ব্যবস্হা করে দেন।আমরা তা পরিপাটি করে রাখব।ছোটবেলা দুইটি নেশা ছিল।লেখাপড়া ও খেলাধুলা। স্কুল থে‌কে বাসায় ফিরে ভাত না খেয়ে বইটি রেখে মাঠে চলে আসতাম।অন্য কোন নেশা ছিল না।আজকাল ছেলেরা খেলার মাঠ পায়না।দিনরাত মোবাইলে গেম নিয়ে ব্যস্ত থাকে।তাই যুব সমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে খেলাধুলা বিকল্প নেই।

শুক্রবার (২৭ আগস্ট) আলীরটেক ইউনিয়ন মুক্তারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টিভিকাপ ফুটবল ফাইনাল খেলা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। মুক্তারকান্দি যুব সমাজের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।মুক্তারকান্দি পঞ্চায়েত প্রধান আলহাজ্ব জয়নাল আবেদীন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব আক্তারুজ্জামান চেয়ারম্যান এিধারা প্রোপার্টিজ লিঃ।বিশেষ অতিথি ছিলেন সালেহ আহাম্মদ খোকন সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী যুবলীগ।আল আমিন ইকবাল সভাপতি ওয়েল ফেয়ার ট্রাস্ট বক্তাবলী।

শাহীন রাজু সাধারণ। সম্পাদক আলীরটেক ইউনিয়ন ছাএলীগ।এস.বি. শাহীন সরকার সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আলীরটেক। সম্মানিত অতিথি ছিলেন আলহাজ্ব আব্দুল কাদির মৃধা,সাবেক মেম্বার মুক্তারকান্দি।হাজী আবুল হোসেন মুনসী উওর কুড়েরপাড়।মফিজউদ্দিন,আওলাদ হোসেন প্রমুখ। ফাইনাল খেলায় লায়ন ক্লাব ও টাইগার ক্লাব অংশগ্রহণ করে।

এতে টাইগার ক্লাব কে ১-০গোলে হারিয়ে লায়ন ক্লাব চেম্পিয়ান গৌরব অর্জন করে।খেলা পরিচালনা করে রেফারি দুলাল হাসান ও রতন বারি। খেলা আয়োজনে ছিলেন রানা,অন্তর,আক্তার,সালাউদ্দিন,বাতেন,বোরহান,নজু প্রমুখ। অত্যন্ত আনন্দঘণ পরিবেশে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে বলে এলাকাবাসী জানান।

আপনার মতামত লিখুন :