জোট সরকার আমলে তারেক জিয়ার নেতৃত্বে এদেশটাকে চোরের রাজত্ব কায়েম করেছিল-হুমায়ুন কবির মৃধা

প্রকাশিত : ১৭ আগস্ট ২০২১

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদদের স্মরণে ৩দিনব্যাপী ফ্রি মেডিকেল কেম্প কর্মসূচি’র ২য় দিনে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ফ্রি-তে ঔষধ বিতরণ করা হয়েছে। করোনাকালীন অসহায় নিম্ন আয় মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করতে কেন্দ্রীয় যুবলীগের মানবিক কর্মসূচি হিসেবে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা মোঃ এহসানুল হাসান (নিপু’র) পক্ষ থেকে এ কর্মসূচি পালন করা হয়।

মঙ্গলবার (১৭আগস্ট) নাসিক ২২নং ওয়ার্ড রেলী আবাসিক এলাকা সংলগ্ন কাঠপট্টির যুবরাজ হোসিয়ারী মার্কেটস্থ একর্মসূচি অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ জেলা যুবলীগের মানবিক নেতা খান মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে হুমায়ুন কবির মৃধা বলেন,৭১ এর ১৫ আগস্ট কিছু উচ্চ ভিলাষী বিপদগামী সেনাবাহিনী জাতির জনক বঙ্গবন্ধু’কে স্ব পরিবারে হত্যা করেছিল। তৎকালীন আওয়ামীলীগে মিশে থাকা মোস্তাকের দল খুনিদের সাথে হাত মিলিয়ে ছিল। আজকে আমরা দেখতে পাচ্ছি যায়গায় যায়গায় কিছু হাইব্রিড, কিছু কাউ মার্কা নেতারা দলে ভিড়েছে দলের ক্ষতি করার জন্য। সেদিকে আপনারা খেয়াল রাখবেন। তিনি আরও বলেন,চারদলিয় জোট সরকার যখন ক্ষমতায় ছিল তখন তারেক জিয়ার নেতৃত্বে এদেশটাকে চোরের রাজত্ব কায়েম করেছিল। আজকে বঙ্গবন্ধু’র কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায়। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের কাছে উন্নয়নশীল মর্যাদা লাভ করেছে।

অনুষ্ঠানের সভাপতির সমাপনীর বক্তব্যে যুবলীগ নেতা খান মাসুদ বলেন, ১৯৭১ এ নিরস্ত্র বাঙালি বঙ্গবন্ধুর ডাকে মিহান স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পরেছিল। ৭৫ এর ১৫ আগস্ট সেই পাকিস্তানের পরাজিত শক্তি ও আন্তর্জাতিক চক্র বঙ্গবন্ধু’কে স্ব পরিবারে হত্যা করেছিল। ওরা চেয়েছিল বঙ্গবন্ধু’কে হত্যা করে বাংলাদেশ থেকে মুক্তিযুদ্ধের চেতনা চিরতরে মুছে দিতে। কিন্তু ওরা জানেনা বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু’র ইতিহাস। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস জানতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের উন্নয়নে কাজ করতে হবে।

ডাঃ এম এম রহমান আল-মাহাবুবী’র পরিচালনায় ও আকিব হাসান রাজু এবং ডাঃ শুভ বর্মনের সার্বিক তত্বাবধানে বিশেষজ্ঞ ডাক্তারদ্বারা এফ্রি মেডিকেল কেম্প কর্মসূচি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর আহবায়ক মোঃ মাসুম আহমেদ, যুবলীগ নেতা ডালিম হায়দার, মাকসুদ হাসান, মোঃ হোসেন,আরিফুল ইসলাম হীরা, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সদস্য রাজু আহমেদ, নুরুজ্জামান, পারভেজ, রুবেল, মোখলেস, আমিন, ফাহাদ, মানিক, ইমরান চিশতী, মাসুদ, সুরুজ, মামুন,সাঈদুর,নান্টু পাল,অনিক আলম,ইমরানুর রহমান অনিক, রানা, সুজন, শান্ত, মিজুন, ইরফান প্রমুখ।

আপনার মতামত লিখুন :