নওগাঁয় ৩০ লিটার চোলাইমদসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : ১২ আগস্ট ২০২১

রওশন আরা শিলা, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে চোলাইমদসহ শাওন বাবু ওরফে কমলেশ হরিজন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বুধবার রাত ১১টার দিকে উপজেলার চাপাডল গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক শাওন বাবু জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার জামালগঞ্জ রেলগেট (খালাসীপাড়া) গ্রামের মৃত রতন বাবু গুরুচরন এর ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক রুহ-ফি তাহমিন তৌকির বলেন, গোপন সংবাদে বুধবার রাতে বদলগাছী উপজেলার চাপাডল গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় ৩০ লিটার চোলাই মদ সহ মাদক ব্যবসায়ী শাওন বাবু ওরুফে কমলেশ হরিজন কে হাতেনাতে আটক করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাওন বাবু দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

তার বিরুদ্ধে বদলগাছী থানায় বৃহস্পতিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে। বদলগাছী থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আতিকুল ইসলাম জানান, আটক শাওন বাবুর বিরুদ্ধে আজ সকালে থানায় ব্যার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

আপনার মতামত লিখুন :