বঙ্গমাতার ৯১তম জম্মদিন উপলক্ষে দশমিনায় সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত : ৮ আগস্ট ২০২১

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষে অসহায় ও অস্বচ্ছল নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন, উপজেলা সহকারী কমিশন (ভূমি) আব্দুল কাইয়ুম, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মাদ জাফর আহম্মেদ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড.ইকবাল মাহামুদ লিটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামচ্ছুনাহার খান ডলি, থানা ওসি জসিম, মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আক্তার ও সরকারি বেসরকারি দপ্তর প্রদানগনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব জাতির জনক হয়ে ওঠার পিছনে শেখ ফজিলাতুন্নেসার অসামান্য অবদান রয়েছে। বঙ্গবন্ধুর সকল কাজে সারা জীবন বঙ্গমাতা ফজিলাতুন্নেসা অনুপ্রেরণা দিয়েছেন এবং বঙ্গবন্ধুর রাজনৈতিক সকল কাজে সহযোগিতা করেছেন। সবাইকে তার ইতিহাস জানতে হবে । বঙ্গবন্ধু যখন জেলখানায় ছিলেন তখন বঙ্গমাতা ফজিলাতুন্নেসা জেল খানা থেকে সব খবরাখবর তদকালীন ছাত্রলীগ নেতাদের কাছে পৌছেদিতেন।

সভায় উপজেলা সহকারী কমিশন ভূমি আব্দুল কাইয়ুম সেলাই মেশিন নিতে আসা উপস্থিত অস্বচ্ছল নারীদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

আপনার মতামত লিখুন :