পান্থপথ থেকে চয়নিকা চৌধুরী আটক

প্রকাশিত : ৬ আগস্ট ২০২১

নির্মাতা চয়নিকা চৌধুরীকে যখন আটক করা হয় তখন তিনি গাড়ি থেকে বলছিলেন, আমাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে আমি কিচ্ছু জানি না। আজ শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে ডিবি তাকে আটক করে। জিজ্ঞাসাবাদের জন্য চয়নিকা চৌধুরীকে ডিবি সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। মাদক মামলায় গ্রেপ্তার হওয়া ঢাকাই ছবির নায়িকা পরীমনির অনৈতিক কাজে সহযোগিতা করার জন্য তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

পুলিশ চয়নিকা চৌধুরীকে নিয়ে যাওয়ার সময় তিনি গাড়ি থেকে আতঙ্কিত হয়ে বলছিলেন, ‘আমাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে আমি কিচ্ছু জানি না। এই নাট্টনির্মাতাকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমনি। বিভিন্ন সময় তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। পরীমনির বিভিন্ন কর্মকাণ্ডে সবসময় পাশে ছিলেন এই নির্মাতা। বিশেষ করে গত মাসে ঢাকার সাভারে উত্তরা বোটক্লাব কাণ্ডে সর্বদা পাশে থেকে পরীমণিকে সাহস জুগিয়েছিলেন চয়নিকা।

এর আগে বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় বনানীর বাসা থেকে ঢাকাই সিনেমার অন্যতম নায়িকা পরীমনিকে আটক করা হয়। এ সময় পরীর সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে। চয়নিকা চৌধুরী বিশ্ব সুন্দরী নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন। এতে পরীমনি ও সিয়াম আহমেদসহ আরও অনেকে অভিনয় করেন। এই নির্মাতার ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন পরীমনি।

 

আপনার মতামত লিখুন :