জুড়ীতে মাদকসেবী উজ্জ্বল আটক: দশ মাসের বিনাশ্রম কারাদন্ড

প্রকাশিত : ১২ মার্চ ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: জুড়ীতে পারমিট ব্যতিত মদ প্রকাশ্যে মদ সেবনকরে মাতলামী করার অপরাধে উজ্জ্বল মিয়া (৩১) নামক এক মাদক সেবীকে ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং এক হাজার টাকা জরিমানা আরপ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বণিক এর ভ্রাম্যমান আদালত। সে উপজেলার ভবানীপুর গ্রামের নুনু মিয়ার ছেলে। স্থানীয় সুত্রে জানা গেছে- উজ্জ্বল মিয়া স্থানীয় কামিনীগঞ্জ বাজার এলাকায় প্রকাশ্য মদ সেবনকরে মাতলামী করছিল।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বণিক ও জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার অভিযান পরিচালনা করে উজ্জ্বলকে আটক করে জুড়ী উপজেলা পরিষদে নিয়ে যান। সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ প্রতিরোধে আইন ২০১৮ এর ধারা ৩৬(৫) মোতাবেক উজ্জ্বলকে এক হাজার টাকা জরিমানা এবং ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পড়ে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন,গত তিন দিন পূর্বে জেল থেকে বের হয়ে আসে মাদকসেবী চাঁদাবাজ উজ্জ্বলের বিরুদ্ধে জুড়ী থানায় একাধিক মামলা রয়েছে। তার উপর মদ পান করে স্থানীয় বাজারে ব্যবসায়ীদের উপর হামলা, মারপিঠ ও চাঁদাবাজী করার একাধিক অভিযোগ রয়েছে। এবং সাংবাদিকের উপর হামলার অভিযোগ আছে।

আপনার মতামত লিখুন :