কলাপাড়ায় বিধিনিষেধ না মানায় পথচারী ও ব্যবসায়ীর অর্থদন্ড

প্রকাশিত : ৪ জুলাই ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনা বিধিনিষেধ না মানায় ১৮ জনকে ৩৪ হাজার ৮০০ টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কলাপাড়া পৌরশহরের নতুন বাজার, পাখিমারা বাজার ও শেখ কামাল সেতু সংলগ্ন এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের এ জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল।

এসময় শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। অর্থদন্ডকৃতরা হচ্ছে কলাপাড়া পৌর শহরের নতুন বাজারের এ জে ইলেকট্রনিক্স ১২ হাজার, অশোক এন্ড ব্রাদার্স ৫ হাজার, সাব্বির টেইলার্স ৩ হাজার, ইয়াস বস্ত্রালয় ৫ হাজার টাকা দন্ড প্রদান করা হয়েছে। এছাড়া বিনা কারনে বাইরে বের হওয়া ও চায়ের দোকানে জড়ো হওয়ার দায়ে ১৪ জনকে ৯ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনা ভাইরাসের মধ্যে নিয়ম ভঙ্গ করার কারণ ও দোকান খোলার অপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইনে এদের অর্থদন্ড প্রদান করা হয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে । তবে লকডাউনের এই কয়দিন সকলকে বাড়িতে থাকার অনুরোধ করেন তিনি।

আপনার মতামত লিখুন :