মাদারীপুরে তৃতীয় দিনেও লকডাউন বাস্তবায়নে ১৬ জন নির্বাহী মেজিষ্ট্রেট মাঠে

প্রকাশিত : ৩ জুলাই ২০২১

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে সরকার ঘোষিত তৃতীয় দিনের কঠিন লকডাউন চলছে। জেলায় চলছেনা কোন গাড়ী বন্ধ রয়েছে ঔষধ ও কাচা মাল ছাড়া সকল দোকান পাট। লকডাউ বাস্তবায়লে প্রসাশনের একাধীন টিম সকাল থেকে জেলার মাদারীপুর সদর,কালকিনি,শিবচড় ও রাজৈর উপজেলার সড়ক, মহা-সড়ক, বাজার ও সাপ্তাহিক হাটবাজার গুলিতে ১৬ জন নির্বাহী মেজিষ্ট্রেট, সেনা, বিজেবি, পুলিশ ও আনসার বাহীনির সদস্যদের সাথে নিয়ে অভিযান পরিচালনা করছেন।

এ সময় লকডাউন বিধি নিষেধ না মানায় জেলার একাধীক দোকানী ও পাবলিককে মোবাইল কোর্ট পরিচালনা করে অর্থ জরিমানা করা হয়। জানাযায়, মাদারীপুরে লকডাউন বাস্তবায়ন করতে মাদারীপুর জেলা প্রসাশনের একাধীক টিম মাঠে কাজ করছে। এ সময় গত কাল শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত জেলায় ১৬ জন নির্বাহী মেজিষ্ট্রেট ৫৮ টি মামলায় ৩৪’হাজার ৯’শ ৫০ টাকা অর্থ দন্ড প্রদান করেন।

এ সময় কালকিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান উপজেলার ফাসিয়াতলা হাট, মিয়ার হাট, খাশের হাট সহ কালকিনি ও ভুরঘাটার বিভিন্ন বাজারে করোনা কালিন সচেতনা মেনে চলার আহবান যানানো সহ লকডাউন বিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় একাধীক দোকানী ও পাবলিককে ৮টি মামলায় ৯’হাজার টাকা অর্থ দন্ড করেন। মোবাইল কোর্ট পরিচালনার সময় সাথে ছিলেন স্ব স্ব বাজারের সভাপতি,সাধারন সম্পাদক সহ অন্যন্যরা।

 

আপনার মতামত লিখুন :