পরী মণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা: গ্রেপ্তারের আগে যা বললেন নাসির

প্রকাশিত : ১৪ জুন ২০২১

চিত্রনায়িকা পরী মণিকে ধর্ষণ ও হত্যচেষ্টা মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদ গ্রেপ্তারের আগে সাংবাদিকদের সেদিনের ঘটনা বিষয়ে নিজস্ব বক্তব্য জানিয়েছেন। পরী মণি অভিযোগ করেন, গত ৮ জুন উত্তরার পাশের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে তার ওপর চড়াও হন নাসির। তাকে ধর্ষণের চেষ্টা চালানোর পাশাপাশি মারধরও করা হয়।

এ ঘটনায় সোমবার মামলা করেন পরী মণি। তার মামলায় প্রধান আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেল ৩টার দিকে তাদের উত্তরা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার বাকি তিনজন হলেন লিপি, সুমি ও স্নিগ্ধা। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে মাদকও জব্দ করা হয় বলে পুলিশ জানায়। গ্রেপ্তারের আগে নাসির গণমাধ্যমকর্মীদের সামনে নিজেকে ভিক্টিম বলে দাবি করেন।

সেদিনের ঘটনা বোট ক্লাব কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে জানিয়ে তিনি বলেন, পরদিনই আমাদের ক্লাবের নিয়ম অনুযায়ী রিপোর্ট করা হয়েছে। আমাদের স্টাফরা লিখিতভাবে সমস্ত রিপোর্ট দিয়েছে। নাসির জানান, সেদিন পরী মণি মদ্যপ অবস্থায় ক্লাবে প্রবেশ করেন। তারা জোর করে দামি মদ নিতে গেলে বাধা দিয়েছিলেন তিনি, তাতে এই অভিনেত্রী উত্তেজিত হয়ে পড়েছিলেন।

তিনি আরো বলেন, তারা তো নিতে পারে না, তারা তো মেম্বার না। আমি জাস্ট তাদের বাধা দিয়েছি, এটা নেয়া যাবে না। এটা বিক্রিযোগ্য না। এরপরই সে (পরী মণি) উত্তেজিত হয়ে যায়। তারপর সে আমাকে গালাগালি শুরু করে। আমার স্টাফরা তাকে থামানোর চেষ্টা করে।

পরী মণির সঙ্গীদের দ্বারা আক্রান্ত হয়েছিলেন বলে পাল্টা অভিযোগ করে নাসির বলেন, তার সঙ্গে যে ছেলেগুলো ছিল, সে আমাকে চড় থাপ্পড় দেয়, ও (পরী মণি) গ্লাস মারলে আমার ঘাড়ে লাগে। এ অবস্থায় আমার সিকিউরিটিদের আমি নির্দেশ দিই, সিকিউরিটিরা তাকে নিয়ে যায়।

আপনার মতামত লিখুন :