কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা আহত-৩

প্রকাশিত : ১৩ জুন ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার:  কমলগঞ্জ উপজেলার ৬নং আলীনগর ইউনিয়নের যোগিবিল গ্রামে পূর্ব বিরোধের জের ধরে সশস্ত্র হামলা চালিয়ে বাড়ির বেড়া ভাঙচুর করে একাধিক বৃক্ষ নিধন করে মহিলাদের শ্রীলতাহানী করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তাদের হামলায় নৃপেন্দ্র মালাকার, বীনা রানী মালাকার ও শৈলেন্দ্র মালাকার গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগী দিন মজুর নৃপেন্দ্র মালাকার বাদী হয়ে একই এলাকার প্রফুল¬ মালাকার (৩৫), অনিতা রানী মালাকার (৪০) প্রমা মালাকার (৩০), লিপি রানী মালাকার (২২). লক্ষী রানী মালাকার (৫০), ময়না রানী মালাকার (২৮) আসামী করে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। ঘটনার বিবরনে জনা গেছে- পূর্ব বিরোধের জের ধরে গত ৮ জুন সকাল ১০টার দিকে প্রফুল¬ মালাকার অশ্রীল ভাষায় গালিগালাজ করতে থাকেন।

এ সময় প্রতিবাদ জানালে তার হাতে থাকা জিআই পাইপ দিয়ে নৃপেন্দ্র মালাকারকে রক্তাক্ত জখম করতে থাকে। হাল¬া চিংকার শুনে অন্যান্য লোকজন এগিয়ে আসলে তাদেরকে মারধর করেন। এ ঘটনায় উল্টো নির্যাতিত দিনমজুর নৃপেন্দ্র মালাকারগংকে আসামী করে কমলগঞ্জ থানায় মামলা ( নং- ০৬, তারিখ ঃ ০৯/০৬/২০২১ইং) দায়ের করে প্রফুল¬ মালাকার। সর্বশেষ দিনমজুর নৃপেন্দ্র মালাকারগংরা আজ ১৩ জুন এ মামলায় আদালত থেকে জামিন প্রাপ্ত হয়েছেন।

 

আপনার মতামত লিখুন :