সাতক্ষীরা পাটকেলঘাটায় বিদেশী মদ সহ গ্রেফতার ১

প্রকাশিত : ৯ জুন ২০২১

মো. ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা ওভারব্রীজ পুলিশ চেকপোস্ট থেকে ৩ বোতল বিদেশী মদ সহ মোঃ রবিউল ইসলাম(৫৫) নামের এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে পাটকেলঘাটা থানা পুলিশ।
মঙ্গলবার(৮ জুন) বিকালে তাকে গ্রেফতার করা হয়।

পাটকেলঘাটা থানা সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকালে গোপন তথ্যের সংবাদ পেয়ে থানার এসআই মোঃ শাহীন,এসআই সালাহউদ্দীন তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে পাটকেলঘাটা ওভারব্রীজ পুলিশ চেকপোষ্টের কাছাকাছি অভিযান চালায়। তথ্যমতে আসামী রবিউল ৩ বোতল বিদেশী মদ নিয়ে সাতক্ষীরার দিকে যাওয়ার উদ্দেশ্যে ঐ পুলিশ চেকপোষ্ট থেকে বাসের জন্য সেখানে সে অপেক্ষা করছিল।

পাটকেলঘাটা থানা পুলিশ তাকে চ্যালেঞ্জ করলে, সে সম্পূর্ণ ভাবে অস্বীকার যায়। বেশ কিছুক্ষণ যাবৎ তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। অবশেষে আসামী রবিউলএর স্বীকারোক্তী মোতাবেক তার দেহ তল্লাশী চালিয়ে ৩ বোতল বিদেশী মদ সহ তাকে গ্রেফতার করা হয়। আসামী রবিউল এর বাড়ি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কাটাখালী বাজার এলাকায়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান,কোভিড-১৯,মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের দ্বিতীয় ধাপের কর্মসূচি বাস্তবায়নে সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) স্যারের দিক নির্দেশনায় এবং জনাব মোঃ হুমায়ুন কবীর, সিনিয়র সহকারী পুলিশ সুপার, তালা সার্কেল, সাতক্ষীরা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সারা দেশের ন্যায় করোনা সম্পর্কিত বিধি-নিষেধ প্রচার মাইকিং সহ পুলিশি কর্মসূচি জোরদার করা হয়েছে। করোনার এই সুযোগ কে কাজে লাগিয়ে এক শ্রেণীর মাদক কারবারী এ সকল মদ্য পেশায় নিজেদেরকে নিয়োজিত রেখেছে।

আসামী রবিউল ইসলাম কে ৩ বোতল বিদেশী মদ সহ মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানান।

আপনার মতামত লিখুন :