হঠাৎ জ্বরে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া

প্রকাশিত : ২৮ মে ২০২১

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরে গতকাল বৃহস্পতিবার রাতে জ্বর এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৮ মে) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, গতকাল থেকে সাংবাদিকরা আমার কাছে ম্যাডামের শারীরিক অবস্থায় কেমন জানতে চাইছেন। তার শারীরিক অবস্থা আগের মতই আছে। গতকাল রাত থেকে তার শরীরে জ্বর এসেছে। হঠাৎ জ্বর আসার কারণ ইনভেস্টিগেট করছেন চিকিৎসকরা। তবে রাত থেকেই জ্বর সারানোর চিকিৎসা শুরু হয়েছে।

মির্জা ফখরুল বলেন, আজকে আবার তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসবে। খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসা কেমন হবে সে বিষয়ে বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। সেদিন তার বাসভবন ফিরোজায় আরও আটজন ব্যক্তিগত স্টাফও করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন। ২৪ এপ্রিল দ্বিতীয় দফায় খালেদা জিয়ার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় খালেদা জিয়াকে। ৯ মে তৃতীয়বার করোনা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ আসে তার।

আপনার মতামত লিখুন :