রিজভীর খোঁজখবর নিতে বাসায় গেলেন মির্জা ফখরুল

প্রকাশিত : ২৩ মে ২০২১

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে তার বাসায় গেলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রিজভীর মোহাম্মদপুরের হাউজিংয়ের বাসায় গিয়ে তার সঙ্গে কথা বলেন এবং তার সর্বশেষ শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এ সময় বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

এর আগে গত শুক্রবার বাদ জুমা রিজভীর বাসায় গিয়েছিলেন দলের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। তার সঙ্গে ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল। পরে শাহজাহান দেশ রূপান্তরকে বলেন, রিজভীকে দেখে মনে হয়েছে, তিনি ধীরে ধীরে শারীরিকভাবে স্বাভাবিক হচ্ছেন।

গত ৯ মে স্কয়ার হাসপাতালে দুই মাস চিকিৎসাধীন থাকার পর ছাড়পত্র নিয়ে বাসায় ফেরেন বিএনপির এ নেতা। বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নিয়মিতই রিজভীর শারীরিক খোঁজ নিচ্ছেন। ঈদের দিন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এবং ঈদের পরের দিন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস অসুস্থ এ নেতাকে দেখতে তার বাসভবনে যান।

আপনার মতামত লিখুন :