নিজেকে ফিরে পাওয়ার গল্পে নাটালি পোর্টম্যান

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১

নাটালি পোর্টম্যানের চিত্রনাট্য বাছাই নিয়ে নতুন করে বলার কিছু নেই। অনেকেই বলেন, চোখ বন্ধ করে তার ওপর বিশ্বাস করা যায়। এবার এইচবিও ড্রামা ‘দ্য ডেজ অব অ্যাবানডনমেন্ট’-এ যুক্ত হতেই আগ্রহী হয়ে উঠেছেন দর্শক। ডেডলাইনের প্রতিবেদন অনুসারে, অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করবেন ‘ব্ল্যাক সোয়ান’-এর জন্য অস্কারজয়ী অভিনেত্রী।

এলেনা ফেরান্তের একই নামের বেস্ট-সেলিং উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‌‘দ্য ডেজ অব অ্যাবানডনমেন্ট’। ছবিতে টেস চরিত্রে ধরা দেবেন নাটালি। বিয়ের পর এক নারীর ব্যক্তিগত জীবন ও লক্ষ্য হারিয়ে যায়। হঠাৎ স্বামী তাকে ত্যাগ করলে জীবন তার সামনে নতুনভাবে ধরা দেয়। একা একা নিজের পথ খুঁজে নেয় টেস।

চিত্রনাট্যের পাশাপাশি ‘দ্য ডেজ অব অ্যাবানডনমেন্ট’ পরিচালনা করবেন ম্যাগি বেটস। এর আগে ২০১৭ সালের তিনি নির্মাণ করেন প্রথম পূর্ণদৈর্ঘ্য কাহিনিচিত্র ‘নভিশিয়েট’। এ ছাড়া ২০১০ সালে মুক্তি পায় পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র ‘দ্য ক্যারিয়ার’।

সাম্প্রতিক সময়ে দ্য লাইফ অ্যান্ড ডেথ অব জন এফ ডনোভান, ভক্স লক্স, অ্যানিহিলেশন, লুসি ইন দ্য স্কাই ছবিতে দেখা গেছে নাটালি পোর্টম্যানকে। সামনে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবির মাধ্যমে ফিরছেন মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে। ‘ত্য ডেজ অব অ্যাবানডনমেন্ট’-এর নির্মাণ বা মুক্তির কোনো সময় ঘোষণা করা হয়নি। এইচবিওতে রিলিজ হবে কিনা তাও স্পষ্ট নয়।

 

আপনার মতামত লিখুন :