মৌলভীবাজার উপজেলা বিএনপির নবগঠিত কমিটির অভিষেক অনুষ্টিত

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির ১৩১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসেন রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি বদরুল আলম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভিপি মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক, ফখরুল ইসলাম, সহ-সম্পাদক আব্দুর রহিম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শামিম জাফর, আশরাফ আহমদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফয়সল আহমদ,শফিউর রহমান, প্রচার সম্পাদক, তোফায়েল আহমদ তুয়েল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতিৃবৃন্দ।

সাবেক সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসেন রহমান তার বক্তব্য বলেন- সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গেলেই সরকার পতনের অভিযোগ আনে, কারণ এই সরকারই তো অবৈধ সরকার, এর বিরুদ্ধে আন্দোলন করা ঈমানী দ্বায়িত্ব। সরকারের নানা সমালোচনা করে তিনি আরো বলেন- এই সরকার জগদ্দল পাথরের মতো বিগত ১২বছর যাবত অবৈধভাবে ক্ষমতায় বসে আছে। আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে জিয়াউর রহমানকে মরনোত্তর বীরশ্রেষ্ট খেতাবে ভ’ষিত করা হবে। এসময় তিনি নবগঠিত কমিটির সদস্যদের দলীয় কর্মসূচীতে সক্রিয় উপস্থিতিসহ আগামীতে প্রতিটি আন্দোলনে রাজপথে থাকারও কঠোর নির্দেশনা দেন।

 

আপনার মতামত লিখুন :