উপি নির্বাচনকে সামনে রেখে উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভা

প্রকাশিত : ২০ মার্চ ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরগুনার আমতলী উপজেলার ৬টি ইউনিয়নের সভাপতি সম্পাদকদের নিয়ে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৩টায় সরকারী একে পাইলট হাই স্কুল মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পৌর আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম মৃধা,

সহ-সভাপতি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক চাওড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও দল মনোনিত প্রার্থী আখতারুজ্জামান বাদল খান, যুগ্ম সাধারণ সম্পাদক হলদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও দল মনোনিত প্রার্থী শহিদুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামীলীগের সদস্য কুকুয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও দল মনোনিত প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, অপর সদস্য আঠারোগাছিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও দল মনোনিত প্রার্থী হারুন অর রশিদ, পৌর যুবলীগের সহ-সভাপতি ও গুলিশাখালী ইউনিয়নের দল মনোনিত প্রার্থী অ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনি, উপজেলা মহিলা লীগের সদস্য ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের দল মনোনিত প্রার্থী সোহেলী পারভীন মনি, আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান জাফর বিশ্বাস, গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন মৃধা, হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ (বিএসসি) প্রমুখ।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ ও ইউনিয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।বক্তারা সকল দ্বিধাদ্ব›দ্ব ভূলে আওয়ামীলীগ মনোনিত ৬টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করার লক্ষে এক সাথে কাজ করার আহবান জানান।

আপনার মতামত লিখুন :