মাদারীপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

প্রকাশিত : ১৭ মার্চ ২০২১

মাদারীপুর প্রতিনিধি: যথাযথ মর্যাদায় মাদারীপুরের পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকি ও জাতীয় শিশু দিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষে আজ সকাল সাড়ে আটটার সময় উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপির পক্ষে উপজেলা আ’লীগ।

এর পর সংরক্ষি আসনের নারী সংসদ সদস্য ও উপজেলা আ’লীগ সভা নেত্রী তাহমিনা বেগম, উপজেলা চেয়ারম্যান মীর গোলাপ ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান,উপজেলা সহকারী ভুমি কমিশনারসমো.সাইফুল ইসলাম, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন,কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ অধ্যক্ষ হাসানুল সিরাজি,উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার শহিদুল ইসলাম,পৌর আ’লীগ সভাপতি সরদার আবুল বসার,কালকিনি পৌর নির্বাচনে আ’লীগের মনোনায়ন প্রাপ্ত নৌকার মাঝি এসএম হানিফ।

কালকিনি থানা অফিসার ইনর্চাজ ইশতিয়াক আশফাক রাসেল,ডাসার থানা অফিসার ইনর্চাজ হাসানুজ্জামান,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল আকন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক, বীর মুক্তিযোদ্ধা আঃ মজিদ মোল্লা, কালকিনি প্রকল্প অফিসার মস্তফা কামাল সহ উপজেলা ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সমাজের নানা শ্রেণির পেশা মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বঙ্গবন্ধুর মুরাল চত্তর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়মে বঙ্গবন্ধু র্কণার পরিদর্শন,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :